নতুন বছরে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

ঢাকা, ৩১ ডিসেম্বর – নতুন বছরে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মানুষকে ঐক্যবদ্ধ এবং অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার খৃষ্টীয় নববর্ষ উপলক্ষে এক বাণীতে এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরণের দমনমুলক নৃশংসতা-নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি। হৃত গণতন্ত্র ও ভোটের অধিকারসহ খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি।

কালের পরিক্রমায় আরও একটি বছর পেরিয়ে গেল উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, নানা ঘটনা দুর্ঘটনার কালের সাক্ষী হয়ে বছরটি বিদায় নিলো। গত বছরের ব্যর্থতা দুরে ঝেড়ে সাফল্যকে সঞ্চয় করে আগামী পথ চলার দৃঢ় প্রত্যয় গ্রহণ করতে হবে। কাটুক বিষাদ আসুক হর্ষ। হৃত গণতন্ত্রকে উদ্ধার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি সংগ্রামে সকলকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য এবং সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে।

বিএনপি মহাসচিব খৃষ্টীয় নববর্ষ উপলক্ষে দেশবাসী ও বিশ্ববাসী সবাইকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়ে তাদের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ৩১ ডিসেম্বর

নতুন বছরে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: