মুক্তিযুদ্ধের সময় খালেদা জিয়া নিরাপদ আশ্রয়ে ছিলেন : মুক্তিযুদ্ধমন্ত্রী

সুনামগঞ্জ, ৩১ ডিসেম্বর – খালেদা জিয়া মহান মুক্তিযুদ্ধের সময় ক্যান্টনমেন্টে নিরাপদ আশ্রয়ে ছিলেন বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেন, খালেদা জিয়া মুক্তিযোদ্ধা হতেই পারেন না। সে সময় তাকে পাকিস্তানে নিতে লোক পাঠিয়েছিলেন জিয়াউর রহমান। কিন্তু খালেদা জিয়া নিরাপত্তার জন্য ক্যান্টনমেন্টে থেকে যান।

আজ শুক্রবার দুপুর ১টায় সুনামগঞ্জের ছাতক উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা জনতা সমাবেশে তিনি এসব কথা বলেন। মোজাম্মেল হক বলেন, বিগত চার দলীয় জোট সরকারের আমলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ সরকারের সময় দেশের অর্থনীতি শক্তিশালী হয়েছে। মাথাপিছু আয় বেড়েছে। বাংলাদেশ পাকিস্তানের চেয়ে শক্তিশালী রাষ্ট্র হয়েছে।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহ্বান জানান মন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়।

জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন প্রমুখ।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ৩১ ডিসেম্বর

মুক্তিযুদ্ধের সময় খালেদা জিয়া নিরাপদ আশ্রয়ে ছিলেন : মুক্তিযুদ্ধমন্ত্রী

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: