খালেদার শারীরিক পরিস্থিতির প্রসঙ্গ এড়িয়ে গেলেন মির্জা ফখরুল

ঢাকা, ০২ জানুয়ারী – বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বশেষ পরিস্থিতির বিষয়টি এড়িয়ে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২ জানুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সদ্য সমাপ্ত ৩২ জেলার কর্মসূচি নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কর্মসূচি নিয়ে তার বক্তব্য শেষে দলীয় প্রধানের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে বিএনপি মহাসচিব বিষয়টি এড়িয়ে যান।

তার ভাষ্য, যে ইস্যুতে আজ এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে, অন্য বিষয়ে কথা বললে এই ইস্যুটা চাপা পড়ে যাবে। দলের কর্মসূচিতে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, আইনশৃঙ্খলা বাহিনী ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে জনগণের প্রতিরোধের বিষয়টি গণমাধ্যমে যাতে গুরুত্ব সহকারে প্রকাশ পায় সেজন্য তিনি খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতির বিষয়টি এড়িয়ে যান।

মির্জা ফখরুল বলেন, আমরা ম্যাডামের শারীরিক পরিস্থিতি নিয়ে অন্য সময় কথা বলবো।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০২ জানুয়ারী ২০২২

খালেদার শারীরিক পরিস্থিতির প্রসঙ্গ এড়িয়ে গেলেন মির্জা ফখরুল

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: