তারেক আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন

নারায়ণগঞ্জ, ০৩ জানুয়ারি – চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে প্রত্যাহার করে জনগনের জন্য মুক্ত করে দিয়েছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র প্রার্থী এড. তৈমুর আলম খন্দকার।

রোববার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তৈমুর আলম খন্দকারকে প্রত্যাহারের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি একথা বলেন।

তৈমুর বলেন, এ বিষয়ে দল থেকে এখনও আমাকে কিছু জানায়নি। যদি এটা সত্য হয়ে থাকে, আলহামদুলিল্লাহ। আমি মনে করি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটা সময়োচিত সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগনের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি রিক্সাওয়ালা ঠেলা গাড়িওয়ালাদের তৈমুর, রিক্সাওয়ালা ঠেলাওয়ালাদের কাছে ফিরে যাবো। আমি জনমানুষের তৈমুর গণমানুষের কাছে ফিরে যাবো।

তিনি আরও বলেন, আমার ভাগ্যের মালিক একমাত্র আল্লাহ। অন্য কেউ আমার ভাগ্যের মালিক এটা আমি বিশ্বাস করিনা। আপনারা জানেন আমি যেসব সংগঠন করি হকার, হোটেল শ্রমিক খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভার সাথে সরাসরি সম্পৃক্ত। তাদের একটা দীর্ঘদিনের দাবি আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেব।

তিনি বলেন, ২০১১ সালে দল নমিনেশন দিয়েছিল। সেবার দল সিদ্ধান্ত দিয়েছিল। তাদের সিদ্ধান্ত বাস্তবায়নে আমি নির্বাচন থেকে পাঁচ ঘন্টা আগে সরে গেছি। আমি আজ পর্যন্ত আমার দলকে প্রশ্ন করিনি কেন আমাকে সরিয়ে দেয়া হল, কেন প্রত্যাহার করা হল।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৩ জানুয়ারি ২০২২

তারেক আমাকে জনগণের জন্য মুক্ত করে দিয়েছেন

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: