সিলমারা ব্যালটসহ ২ নির্বাচনি কর্মকর্তা গ্রেপ্তার

সিলেট, ০৫ জানুয়ারি – নৌকার সিলমারা ব্যালট পেপারসহ সিলেটের জকিগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার সাদমান সাকিব ও উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) বিকেলে সীমান্তবর্তী একটি ইউনিয়নের মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেন। গ্রেপ্তার দুই কর্মকর্তা থানা হাজতে রয়েছেন। স্থগিত করা হয়েছে কাজলসাহ ইউনিয়ন পরিষদের নির্বাচন।

সংশ্লিষ্টরা জানান, সাদমান সাকিব জকিগঞ্জ সদর, সুলতানপুর ও বারঠাকুরী ইউনিয়ন এবং আরিফুল হক কাজলসার, বারহাল ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। হঠাৎ করে বিকেলে ব্যালট পেপারের সংকট দেখা দেয়। এরপর সন্দেহের সৃষ্টি হয়। বিষয়টি গোয়েন্দা সংস্থার নজরে এলে তারা দ্রুত ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। বিকেল ৩টা ১০ মিনিটে জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মো. ফরিদ উদ্দীন রিটার্নিং কর্মকর্তা সাদমান সাকিব ও আরিফুল ইসলামের অবস্থান নিশ্চিত হয়ে মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যৌথ অভিযান চালান। তখন তাদের গাড়ি তল্লাশি করে নৌকার সিলমারা ৪০০ ব্যালট পেপার উদ্ধার করেন। এরপর কাজলসার ইউনিয়নের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৫ জানুয়ারি

সিলমারা ব্যালটসহ ২ নির্বাচনি কর্মকর্তা গ্রেপ্তার

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: