ইউপি নির্বাচন: এক ভোটও পেলেন না স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

সিরাজগঞ্জ, ০৭ জানুয়ারি – একটি ভোটও পেলেন না সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. খলিলুর রহমান।

গত বুধবার (৫ জানুয়ারি) নির্বাচনে এ ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

একমাত্র প্রতিদ্বন্দ্বী খলিলুর রহমানের ঘোড়া প্রতীকে কোনো ভোট পড়েনি। এমনকি তার নিজ কেন্দ্রে নিজের, স্ত্রী-সন্তান এবং আত্মীয়-স্বজনের ভোটও পাননি তিনি।

কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক জানান, উপজেলার দুর্গম চরাঞ্চল মনসুরনগর। কেন্দ্রগুলো অনেক দুর্গম অঞ্চলে হওয়ায় ভোটের ফলাফল আসতে দেরি হয়েছে। প্রাপ্ত নয়টি কেন্দ্রের সবকটির ফলাফলে নৌকা প্রতীকে আব্দুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাক্সে কোনো ভোট পড়েনি।

এ বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান জানান, প্রতীক বরাদ্দের পর আমি নির্বাচন থেকে সরে এসেছি। এ কারণে আমি ভোটকেন্দ্রেও যাই নাই। তবে আমার পরিবার ও আত্মীয়-স্বজন অনেকেই মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন। অনেকেই আমার ঘোড়া প্রতীকে ভোট দিয়েছেন বলে আমাকে জানিয়েছেন। তারপরও আমার প্রতীকে কী করে শূন্য ভোট হলো, সেটা বুঝতে পারলাম না।

সূত্র :জাগো নিউজ
এন এইচ, ০৭ জানুয়ারি

ইউপি নির্বাচন: এক ভোটও পেলেন না স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: