ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা জারি, পাঁচ শতাধিক পুলিশ মোতায়েন

ব্রাহ্মণবাড়িয়া, ০৮ জানুয়ারী – ব্রাহ্মণবাড়িয়ার ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় জেলা বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশকে কেন্দ্র করে শহরজুড়ে উত্তেজনা বিরাজ করছে। সমাবেশস্থল ফুলবাড়িয়া কমিউনিটি সেন্টার এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মেতায়েন রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরো শহরে আজ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিষিদ্ধ করা হয়েছে সব ধরনের সভা-সমাবেশ।

পুলিশ জানিয়েছে, সমাবেশকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহর ও শহরতলীর ৪০টি পয়েন্টে অন্তত পাঁচ শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, দুই সপ্তাহ আগে আমরা সমাবেশ করার বিষয়ে জেলা প্রশাসনের কাছে আবেদন করেছি। হঠাৎ জানতে পারি, এখানে ছাত্রলীগের পক্ষ থেকে সমাবেশ আহ্বান করা হয়েছে। আমরা জানি না কেন করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন জানান, গত ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। কিন্তু ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদের নির্বাচন থাকায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানটি হয়নি। প্রশাসনের কাছে আবেদন অনুযায়ী শহরের ফুলবাড়িয়া কমিউনিটি সেন্টারের সামনে কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে।

সূত্র : সমকাল
এন এ/ ০৮ জানুয়ারী

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারা জারি, পাঁচ শতাধিক পুলিশ মোতায়েন

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: