তৈমুর আলম গডফাদার শামীম ওসমানের প্রার্থী: আইভী

নারায়ণগঞ্জ, ০৮ জানুয়ারি – নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি আগে বলিনি তা আজকে স্পষ্টভাবে বলতে চাই, তৈমুর আলম খন্দকার বিএনপির প্রার্থী না, জনগণের প্রার্থীও না, সে গডফাদার শামীম ওসমান, সেলিম ওসমানের প্রার্থী। শামীম ওসমান তাকে প্রার্থী করেছে।

তিনি বলেন, এখানে ধানের শীষ নাই। উনি গডফাদারের প্রার্থী। শামীম ওসমানের প্রার্থী। নতুন করে আবার উৎথান হতে শুরু করেছে।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে নাসিক ২৪ নম্বর ওয়ার্ডে প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন৷

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, আমার দলের হলেও আমি উনার (শামীম ওসমান) সাথে নির্বাচন করেছি ২০১১ সালে। ২০১৬ তে উনি সাখাওয়াতকে সাপোর্ট দিয়েছে, আমাকে দেয়নি। উনি নৌকার বিরুদ্ধে ধানের শীষে সিল মেরেছে। উনি ১৯৯৬ সালে নাজমা রহমানের নৌকা কেড়ে নিয়েছে। ভোট বাক্স ছিনতাই করেছে তার ভাই লাঙ্গলের পক্ষে। কিসের আওয়ামী লীগ করে! কেমন আওয়ামী লীগ করে! লাঙ্গলের হয়ে তার ভাইয়ের জন্য নৌকার ব্যালট বক্স ছিনতাই করে, উনি সুবিধাবাদী।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে অপশক্তি। মাথাচাড়া দিয়ে উঠেছে গডফাদার, সন্ত্রাসীরা। আসুন, যেভাবে আমরা শক্ত হাতে দমন করেছি ঠিক সেভাবে এই দন্তবিহীন বাঘকে শক্ত হাতে দমন করতে চাই। আমরা হাতিকেও দমন করতে চাই, সন্ত্রাসীকে দমন করতে চাই। ভালো মানুষকে লালন করতে চাই। আমার পাশে আসুন। আমাকে ভোট দিন, সাপোর্ট করুন, শান্তিময় সবুজ সুন্দর নারায়ণগঞ্জ গড়ি একসাথে।

আইভী বলেন, তৈমুর আলম খন্দকার গতকাল এখানে (২৪ নম্বর ওয়ার্ড) প্রচারণা চালিয়েছেন, সেলিম ওসমানের জাতীয় পার্টির ৪ জন চেয়ারম্যান তার সাথে ছিল। এতে প্রমাণিত হয়, নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল, গতকাল তা প্রামাণিত হয়েছে। তৈমুর আলম খন্দকার শামীম ওসমান, সেলিম ওসমান দুই ভাইয়ের ক্যান্ডিডেট।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দ্বন্দ স্পষ্ট হয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, দ্বন্দ স্পষ্ট হয়েছে কিনা জানি না। ওয়ার্ডের মানুষ আমার সাথে। একমাত্র সে বাইরে গিয়ে তার লোকজনকে প্রভাবিত করছে। হাই কমান্ড সব দেখেছে এখানে কি হয়েছে। পত্রপত্রিকায় সব এসেছে। দেখছে তারা দেখবে। জনগণ আমার শক্তি। আমি তাদের জন্য নির্বাচন করি কোনো গডফাদারের দিমে তাকিয়ে নির্বাচন করি না।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৮ জানুয়ারি ২০২২

তৈমুর আলম গডফাদার শামীম ওসমানের প্রার্থী: আইভী

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: