আইভী নিজ দলের এমপিকে গডফাদার বলেছেন, এটা তার দলীয় ব্যাপার

নারায়ণগঞ্জ, ০৯ জানুয়ারি – নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সাংসদ শামীম ওসমানের বিরোধকে তাদের দলীয় ব্যাপার বলে মন্তব্য করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তিনি বলেছেন, আমার প্রতিদ্বন্দ্বী তার নিজ দলের এমপিকে গডফাদার বলেছেন। বিষয়টি তাদের দলের নিজস্ব ব্যাপার। সরকারি দলের মধ্যে যে আন্তঃকোন্দল-বিবাদ, এতে আমার লস কী। যেখানে আমি জড়িত সেখানে আমার বক্তব্য স্পষ্ট।

রোববার সকালের দিকে নারায়ণগঞ্জের ১২ নং ওয়ার্ডের মিশনপাড়ায় গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তৈমূর বলেন, আমি নির্বাচন নিয়ে শঙ্কিত। আমি কোনো দলের ব্যানারে দাঁড়াইনি। জাতীয় পার্টি-বিএনপিসহ অনেকেই আমার সাথে ছিলেন। কাল রাতে ধামগড় ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি হয়েছে। ট্রাকে ট্রাকে পুলিশ বাড়ি বাড়ি গিয়ে সকলকে হুমকি দিচ্ছে নৌকার পক্ষে নির্বাচন করার জন্য। আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। এর মাধ্যমে নানা আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে।

তিনি আরও বলেন, আমি নারায়ণগঞ্জের জনগণকে আশ্বস্ত করতে চাই। নারায়ণগঞ্জের ইতিহাস আন্দোলন-সংগ্রামের ইতিহাস। এ নারায়ণগঞ্জে কখনও সরকারি দলের প্রার্থী পাস করে না। বিএনপির আমলেও সরকারি দলের প্রার্থী পাস করোনি। আইভী যে ২০১১ সালে পাস করেছে সে বিদ্রোহী প্রার্থী হিসেবে পাস করেছে। স্থানীয় নির্বাচন জাতীয় প্রতীকে করায় মানুষ অভ্যস্ত না। এখানে নির্বাচনটা হচ্ছে নাসিকের ব্যর্থতা ও ঠিকাদার সিন্ডিকেটের বিরুদ্ধে। এখনও সেই ঠিকাদাররা নির্বাচন করছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৯ জানুয়ারি ২০২২

আইভী নিজ দলের এমপিকে গডফাদার বলেছেন, এটা তার দলীয় ব্যাপার

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: