এবার মুখ খুলছেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ১০ জানুয়ারি – নারায়ণগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে অভ্যন্তরীণ বিবাদ বেশ পুরনো। বিভিন্ন সময়ে বিষয়টি প্রকাশ্য রূপ নেয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর বক্তব্য ও মন্তব্যকে কেন্দ্র করে সেই অন্তর্কোন্দল স্পষ্ট হয়ে উঠছে।

সূত্র জানায়, নাসিক নির্বাচন নিয়ে ভাবশালী নেতা শামীম ওসমান শুরু থেকেই ছিলেন নিশ্চুপ। তবে এবার তিনি মুখ খুলতে যাচ্ছেন। সার্বিক পরিস্থিতি নিয়ে সোমবার সংবাদ সম্মেলন করতে যাচ্ছেন শামীম ওসমান। সেখানে শামীম ওসমান তার অবস্থান থেকে যা বলার বলবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি বলেন, আমি তো এই নির্বাচনে কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনও আছি। তাহলে আমি নিউজ হব কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন। আমি তো তাদের বলেছি, কারণটা কী। এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।

শামীম ওসমান বলেন, দুদিন আগে ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বললেন।

শামীম ওসমানের দাবি, আইভী তাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন।

শামীম ওসমান বলেন, দুদিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন, শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের সাংসদ। দুই দিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম। আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো?

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১০ জানুয়ারি

এবার মুখ খুলছেন শামীম ওসমান

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: