সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার বন্ধ হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ১১ জানুয়ারি – সীমান্তে প্রাণঘাতী অস্ত্রের ব্যবহার বন্ধ হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, বাংলাদেশ-ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ে আলোচনায় এই সিদ্ধান্ত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টায় র‍্যাব-১৩ রংপুর কর্তৃক আ‌য়ো‌জিত কু‌ড়িগ্রা‌মের ধরলা নদীর পূর্ব প্রা‌ন্তে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। আমরা দুপক্ষই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোন অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবর্তীতে দুপক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্ত হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।

এসময় সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে কথা বলেন মন্ত্রী। তিনি বলেন, কোন কারণ ছাড়া বিএনপির নেতা-কর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, র‌্যাবের মহা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনসহ স্থানীয় সংসদ সদস্য ও জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।

সূত্র: আমাদের সময়
এম ইউ/১১ জানুয়ারি ২০২২

সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার বন্ধ হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: