রাঙামাটিতে আজ রাত থেকেই বিধিনিষেধ কার্যকর

রাঙামাটি, ১৩ জানুয়ারি – সংক্রমণ বেড়ে যাওয়ায় রাঙামাটি জেলা রেড জোন ঘোষণার পর আজ রাত থেকেই জেলা প্রশাসন কিছু বিধিনিষেধ কার্যকর করছে। বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিভিল সার্জনের নেতৃত্বে করোনা সচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে।

এসময় জেলা প্রশাসক মো. মিজানুর রহমান সাংবাদিকদের জানান, রাঙামাটির সব দোকানপাট ও শপিং মল আজ রাত ৮ টার পর এবং হোটেল, রেষ্টুরেন্ট ও খাবারের দোকান রাত ১০টার পর বন্ধ রাখতে হবে। পর্যটন এলাকায় ট্যুরিস্টদের জন্য স্বেচ্ছাসেবক দিয়ে স্বাস্থ্যবিধি অনুসরণ করানো হবে।

এছাড়া সরকারের সব নির্দেশনা বাস্তবায়ন তদারকি করতে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ শুরু করেছে। রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের হোসেন বলেন, করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি যাতে অনুসরণ করা হয় এ জন্য সচেতনতামূলক কাজ শুরু করা হয়েছে। তিনি বলেন, রাঙামাটিবাসীকে অনুরোধ জানাবো সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার জন্য। যারা এই নিষেধ মানবে না তাদের জেলও হতে পারে বলে জানান তিনি।

এদিকে, সিভিল সার্জন ড. বিপাশ খীসা জানান, রাঙামাটি জেনারেল হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা দিতে আলাদা ইউনিট প্রস্তুত রাখা হয়েছে। রাঙামাটি জেলা করোনা প্রতিরোধ কমিটি জেলা ও উপজেলা পর্যায়ে কাজ করছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৩ জানুয়ারি

রাঙামাটিতে আজ রাত থেকেই বিধিনিষেধ কার্যকর

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: