নোয়াখালীতে স্কুল শিক্ষার্থীকে একসঙ্গে ৩ ডোজ টিকা দেওয়ার অভিযোগ

নোয়াখালী, ১৪ জানুয়ারি – নোয়াখালীর চাটখিল উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রকে একসঙ্গে করোনার তিন ডোজ ফাইজারের টিকা দেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মো. ইয়াছিন হোসেন (১৪) হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং ইব্রাহীম খলিলের ছেলে।

হাটকুপুরিয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. হানিফ বলেন, চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্কুলের শতাধিক শিক্ষার্থীকে ফাইজারের টিকার প্রথম ডোজ নেওয়ার জন্য পাঠানো হয়। একপর্যায়ে ইয়াছিনের বাহুতে পরপর তিন ডোজ টিকা দেয়া হয়।

ভুক্তভোগীর দাদা আবুল কালাম বলেন, তিন ডোজ টিকা দেওয়ার পর নাতির গলা ব্যথা ও শরীরে জ্বর দেখা দিয়েছে। এ ঘটনায় আমরা শঙ্কায় রয়েছি। বর্তমানে ইয়াছিন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনা খতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে এবং অভিযুক্ত টিকাদান কর্মীকে শোকজ করা হয়েছে।

তিনি আরও বলেন, তিনটি নয় ভুলবশত ওই শিক্ষার্থীকে দুই ডোজ টিকা দেওয়া হয়। বর্তমানে ইয়াছিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৪ জানুয়ারি

নোয়াখালীতে স্কুল শিক্ষার্থীকে একসঙ্গে ৩ ডোজ টিকা দেওয়ার অভিযোগ

সূত্রঃ দেশে বিদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: