সিংড়ায় কম্পিউটার ল্যাব উদ্বোধন

this is caption

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তথ্য প্রযুক্তির ব্যাপক ব্যবহার ও ছাত্র-ছাত্রীদের এ সংক্রান্ত দক্ষতা বৃদ্ধির লক্ষে নাটোরের সিংড়ায় ডিজিটাল কম্পিউটার ল্যাব উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টায় উপজেলার শেরকোল সমজান আলী উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচি পালিত হয়। এসময় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় সভাপতি ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. ওহিদুর শেখ, প্রধান শিক্ষক রেজাউল করিম প্রমুখ।

শেরকোল সমজান আলী উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার  ল্যাব উদ্বোধন করেন- ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক।

প্রধান অতিথি পলক জানান, তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ৯টি ডেক্সটপ কম্পিটার ও একটি ল্যাপটপ ইতোমধ্যেই শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাবে হস্তান্তর করা হয়েছে।

কম্পিউটারগুলোতে ইন্টারনেট সংযোগের মাধ্যমে আধুনিক তথ্য প্রযুক্তির বিশ্বে ভ্রমনের মাধ্যমে লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে দেশের সার্বিক উন্নয়নে অংশ গ্রহণের জন্য বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানান তিনি।

এনইউএন/এমএইচ/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: