rankmath নেতাকে পিটিয়ে জুতার মালা পড়াল ছাত্রলীগ

নেতাকে পিটিয়ে জুতার মালা পড়াল ছাত্রলীগ

this is caption

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের হাতে নাসির হায়দার বাবুল নামের সাবেক এক ছাত্রলীগ নেতা লাঞ্ছিত হয়েছেন। শুধু তাই নয়, তাকে মারধর করে গলায় জুতার মালা পড়িয়ে ক্যাম্পাস থেকে বেরও করে দেয়া হয়।

শনিবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ ঘটনা ঘটে। বাবুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক।

প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের প্রয়াত উপাচার্য ড. আবু ইউসুফ আলমের স্মরণ সভায় যোগ দেয়ার জন্য দুপুর ১২টার দিকে ক্যাম্পাসে পৌঁছান নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী। এর পরপরই অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নাসির হায়দার বাবুল গাড়ি থেকে নামামাত্রই মহিউদ্দিন চৌধুরীর অনুসারীরা তাকে ঘিরে ধরে। পরে তাকে মারধর করে গলায় জুতার মালা পড়িয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ‘অবাঞ্চিত’ সভাপতি ও মহিউদ্দিন চৌধুরীর অনুসারী মামুনুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

ছাত্রলীগের একটি সূত্র পরিবর্তনকে জানিয়েছে, চবি শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির ‘অবাঞ্চিত’ সভাপতি মামুনুল হককে লবিং করে সভাপতি বানিয়েছিলেন নাসির হায়দার বাবুল। আসন্ন কমিটিতে ফের এমন দুজন ছাত্রলীগ নেতাকে সাধারণ সম্পাদক বানানোর পাঁয়তারা করছেন, যারা প্রায় দুবছর ধরে নিজ সংগঠনের নেতা-কর্মীদের কাছে ‘অবাঞ্চিত’ ঘোষিত হয়ে ক্যাম্পাসে ঢুকতে পারছেন না। মূলত এ কারণেই নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে বাবুলকে জুতার মালা পড়ায়।

তবে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কোনো জ্যেষ্ঠ নেতা মন্তব্য করতে রাজি হননি।

পিসি/এমএইচ/রর

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: