rankmath দিনাজপুরে পরিবহণ ধর্মঘট

দিনাজপুরে পরিবহণ ধর্মঘট

this is caption

পুলিশ কর্তৃক দিনাজপুরের নিমনগর ফুলবাড়ী স্ট্যান্ড মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তালা লাগানোর প্রতিবাদে পরিবহণ ধর্মঘটে নেমেছে শ্রমিকরা।

শনিবার দুপুর ২টা থেকে তারা এ ধর্মঘট শুরু করেছে। এর ফলে জেলার সকল রুটে যান চলাচল বন্ধ রয়েছে। হঠাৎ করে পরিবহণ ধর্মঘটের ফলে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রীরা।

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি জানিয়েছেন, এক জ্বলানী তেল ব্যবসায়ীর উস্কানীতে দিনাজপুর কোতয়ালী থানার পুলিশ হঠাৎ দুপুরে শহরের নিমনগর ফুলবাড়ী স্ট্যান্ডে মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তালা লাগিয়ে দেয়। এই তালা লাগানোর প্রতিবাদে দিনাজপুরে পরিবহন শ্রমিকরা সকল প্রকার পরিবহণ চলাচল বন্ধ করে দিয়েছে। তালা না খোলা পর্যন্ত পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলতাফ হোসেন জানিয়েছেন, নিমনগর ফুলবাড়ী স্ট্যান্ড মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তালা লাগানো হয়নি। তালা লাগানো হয়েছে কার্যালয়ের পার্শ্বে আরেকটি দোকান ঘরে। ওই দোকান ঘরের জায়গা নিয়ে বিরোধ চলছে। সেখানকার দুই শতক জমি ফুলবাড়ী স্ট্যান্ড মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা দাবী করছেন। এই দাবীতে তারা গত বুধবার সেখানকার একটি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ করেছেন মালিক জ্বালানী তেল ব্যবসায়ী বাবলা। এ নিয়ে উভয় পক্ষের মধ্য বৈঠকও হয়েছে। উত্তেজনা থামাতে পুলিশ নিজ দখলে নিয়ে ওই দোকানে তালা লাগিছে।

এসএএস/কেবিএন/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: