rankmath ক্লাসরুমে 'আত্মহত্যা'

ক্লাসরুমে ‘আত্মহত্যা’

this is caption

ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোডের কুমার উপেন্দ্র বিদ্যাপীঠের নবম শ্রেণির ছাত্রী রিতু বিশ্বাস (১৬) স্কুলের ক্লাশ রুমে ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। শনিবার দুপুর ১টার সময় এ ঘটনা ঘটে।

স্কুল ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে টিফিন আওয়ারে রিতু বান্ধবীদের বলে তোরা বাইরে যা, আমার মন খারাপ আমি একটু একা থাকবো। পরে রিতুর বান্ধবীরা টিফিন খেতে চলে যায়। টিফিন থেকে বান্ধবীরা ফিরে এসে ক্লাশ রুমের দরজা ভেতর দিয়ে বন্ধ পায়। এসময় স্কুলের শিক্ষকদের খবর দেয় তারা। পরে অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় জানালার ফাঁক দিয়ে দেখে রিতু বিশ্বাস সিলিংয়ের সাথে ঝুলে আছে।

কোতোয়ালী থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে রিতুর লাশ থানায় নিয়ে যায়। মৃত রিতু বিশ্বাস বড় কালীবাড়ি এলাকার বিপিন বিশ্বাসের মেয়ে।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম সারোয়ার জানান, তার স্কুল ব্যাগ থেকে তার এক বান্ধবীকে লিখা চার পাতার একটি চিঠি উদ্ধার করা হয়েছে। এই চিঠির ভাষ্য অনুযায়ী মেয়েটি প্রেমঘটিত কারণে আত্মহত্যা করতে পারে। চিঠিতে লিখা হৃদয় নামে একজন মুসলমান ছেলেকে সে ভালবাসতো। তার বান্ধবী নিপাও হৃদয়কে ভালবাসতো। সে আত্মহত্যা করে বান্ধবীর জন্য হৃদয়কে উৎসর্গ করেছে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

জেকেজে/এমএইচ/রর

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: