rankmath 'এ সরকারের আমলে কোন ধর্মই নিরাপদ নয়'

‘এ সরকারের আমলে কোন ধর্মই নিরাপদ নয়’

this is caption

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “এ সরকারের সময়কালে মানুষ যেমন নিরাপদ নয়, তেমনি কোন ধর্মও নিরাপদ নয়। আওয়ামী লীগ শুধু ধর্মকে অবমাননা করতেই জানে। সম্মান করতে নয়। আওয়ামী লীগ এদেশের আলেম ওলামাদেরও পদে পদে অপদস্ত ও অপমানিত করেছে। তাদের উপর চালিয়েছে অমানবিক নির্যাতন।”

শনিবার বিকেলে ঠাকুরগাঁও শহরের জাগরণী ক্লাব মাঠে আয়োজিত এক নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, “এ সরকারের আমলে কোন মানুষের জীবন নিরাপদ নয়। কারণ সরকারের গুণ্ডাবাহিনীরা মানুষকে যেখানে সেখানে মেরে ফেলছে, গুম করছে আহত করছে। ঠাকুরগাঁওয়ে জামায়াত নেতার ভাইকে সন্ত্রাসী ও পুলিশি নির্যাতন এবং বিএনপি কর্মী সমর্থকদের উপর সরকারি দলের হামলা নির্যাতন এরই প্রমাণ।”

এ সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে উল্লেখ্য করে মির্জা ফখরুল আরো বলেন, “বর্তমান আওয়ামী লীগ সরকার দেশ বা জনগণ কারো কথা চিন্তা করে না। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) যখন এদেশের মানুষকে গুলি করে, তখন তারা কোন প্রতিবাদ করে না। তাছাড়া ভারত এদশের উপর নিয়ে কোন বিনিময় ছাড়াই ট্রানজিট ও বিদ্যুৎ সংযোগ সুবিধা পাচ্ছে সে ব্যাপারেও তাদের কোন খেয়াল নেই। তারা শুধু নিজেরা ক্ষমতায় টিকে থাকতে চায় যে কোন মূল্যে।”

বিএনপি’র সিনিয়র এ নেতা আরো বলেন, “এবার গণতন্ত্র রক্ষার লড়াই। আমাদের গণতন্ত্র রক্ষার লড়াইয়ে জিততে হলে অবশ্যই আমাদের দল জোটের প্রার্থীদের জয়ী করতে হবে।”

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোস্তাফিজুর রহমান, জেলা বিএনপি’র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নূর করিম, গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরী, পৌর বিএনপি’র সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

এএ/এমএইচ/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: