rankmath পূর্ব শত্রুতার জেরে খুন

পূর্ব শত্রুতার জেরে খুন

this is caption

নোয়াখালীর বেগমগঞ্জ পৌরসভার আলীপুর এলাকায় পূর্ব শত্রুতার জেরে আব্দুল হক সুমন (৩০) নামের একজন নিহত হয়েছেন। নিহত সুমন বেগমগঞ্জ পৌরসভার আলীপুরের চাঁদ মিয়া চাররাশি বাড়ির নুরুল হক বাসুর ছেলে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, গত বছরের মার্চ মাসে এলাকার একটি দোকানে চুরি করতে গিয়ে ধরা পড়েন বেগমগঞ্জ উপজেলার নাজিরপুর গ্রামের দুলালের ছেলে খলিল। এরপর সুমনসহ ৭/৮জন তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এক বছর সাজা ভোগ করে ছাড়া পায় খলিল। ছাড়া পেয়ে শুক্রবার রাতে পূর্বের ঘটনার প্রতিশোধ নিতে সুমনের ওপর হামলা করে খলিল। সুমনকে একা পেয়ে তার পেটে ছুরি মেরে পালাতে গিয়ে গাড়ির ধাক্কায় আহত হন খলিল।

গুরুতর আহতাবস্থায় সুমনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে গাড়ির ধাক্কা খেয়ে আহত খলিল একই হাসপাতালে ভর্তি হন। নিহত সুমনের স্বজনরা এ খবর জানতে পেরে হাসপাতালেই খলিলকে মারধর করে। পরে হাসপাতালের কর্মচারীরা খলিলকে রক্ষা করে অন্য হাসপাতালে পাঠায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে নিহতের ভাই মামুন একটি হত্যা মামলা করেছেন।

আইএইচএস/আরবি/অআ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: