ভূরুঙ্গামারীতে পুলিশ সদস্যের করোনা শনাক্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নতুন করে এক জন পুলিশ সদস্যের শরীরে কোভিট-১৯ ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৮ জন।

বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে,৯জুন রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা থেকে পাঠানো জরুরি মেইলে এ তথ্য জানা যায়। আক্রান্ত পুলিশ সদস্যের কোন উপসর্গ নাই। গত ৩০ মে তারিখে তার নমুনা সংগ্রহ করা হয়। ইতিমধ্যে ১১ দিন পার হয়ে গেছে। তাকে মঙ্গলবার রাত সাড়ে এগারোটার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন কক্ষে রাখা হয়েছে। উপজেলায় এ পর্যন্ত কোভিট-১৯ ভাইরাস সন্দেহে ২২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ফলাফল পাওয়া গেছে মোট ১৯৮ জনের। যার মধ্যে ৮ জনের করোনা পজিটিভ এসেছে। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ভূরুঙ্গামারী থানার ওই পুলিশ সদস্য সুস্থ আছেন বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, প্রয়োজনীয় ওষুধ ও পরামর্শ প্রদানসহ ঐ পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে ভূরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান বলেন, ওই পুলিশ সদস্য গত ১৩ মে কুড়িগ্রাম থেকে ভূরুঙ্গামারী থানায় যোগদান করে । তাকে ভূরুঙ্গামারী হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: