গাইবান্ধায় করোনা আক্রান্ত রোগী একশ’ ছাড়ালো 

গাইবান্ধা জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা একশ ছাড়িয়েছে। বুধবার (১০ জুন) নতুন করে আরো ৪৭ জন আক্রান্ত হওয়ায় জেলায় করোনা আক্রান্ত রোগী সংখ্যা এখন মোট ১৩৪ জন। এরমধ্যে মারা গেছে ৪ জন ও সুস্থ হয়েছেন বাড়ি ফিরেছেন ২২ জন। এছাড়া আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১০৯ জন।

গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, বুধবার নতুন করে আক্রান্ত ৪৭ জনের মধ্যে সাদুল্লাপুর উপজেলায় ২ জন, গোবিন্দগঞ্জে ২১ জন, পলাশবাড়ীতে ৪ জন, সুন্দরগঞ্জে ৪ জন, সাঘাটায় ৭ জন, গাইবান্ধা সদরে ৪ ও ফুলছড়ি উপজেলায় ৫ জন রয়েছেন।

তিনি আরও জানান, জেলায় মোট আক্রান্ত ১৩৪ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গাইবান্ধা সদরে ২১ জন, সাদুল্লাপুরে ১৫ জন, পলাশবাড়ীতে ১১ জন, সুন্দরগঞ্জে ১০ জন, সাঘাটায় ১০ জন ও ফুলছড়ি উপজেলায় ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন গোবিন্দগঞ্জ উপজেলায় ২ জন, সাদুল্লাপুরে ১ জন ও সুন্দরগঞ্জ উপজেলায় ১ জন।

এদিকে করোনা সংক্রমনের চরম ঝুকিতে থাকা গাইবান্ধা জেলার সর্বত্রই স্বাস্থ্যবিধি উপেক্ষা করা হচ্ছে। রাস্তাঘাট ও হাটে-বাজারে চলাচলকারী ৭০ থেকে ৮০ ভাগ মানুষ মাস্ক ব্যবহার করছেন না। এছাড়াও বিভিন্ন ব্যাংকসহ সরকারি-বেসরকরি অফিসগুলোতে মানছেন না কেউ স্বাস্থ্যবিধি। ফলে এ জেলায় করোনা সংক্রমনের হার বেড়েই চলেছে। কিন্তু প্রশাসনের কোন পদক্ষেপ চোখে পড়ছে না।

ইত্তেফাক/বিএএফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: