রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান

রাষ্ট্রীয় মর্যাদায় শিবচর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খানের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে পারিবারিক কবরস্থানে গার্ড অব অনার পূর্বক তাকে দাফন করানো হয়। সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে জানাজা সম্পন্ন হয় হাতিরবাগান মাঠে।

এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও প্রশাসনিক কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করেন। মরহুমের মৃত্যুতে বাজার বণিক সমিতি বেলা ১২টা পর্যন্ত দোকানপাট বন্ধ রাখেন।

শামসুদ্দিন খানের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা শোক ও সমবেদনা জানিয়েছেন এক বিবৃতিতে প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান। এছাড়া শোক প্রকাশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, শিবচরের সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রমুখ।

আরও পড়ুন: মুন্সীগঞ্জে চালু হলো ই-পাসপোর্ট সেবা

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান গত বুধবার (১০ জুন) বিকাল ৫ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ইত্তেফাক/এসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: