নাগেশ্বরীতে প্রতিপক্ষের কোপে একজন নিহত

নাগেশ্বরীতে জমির সীমানা নিয়ে বিরোধে সংঘর্ষে কোদালের কোপে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (১০) বিকেলে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের শ্রীপুর দক্ষিণ সঠিবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

নিহতের নাম নূর ইসলাম (২৬)। তিনি ওই গ্রামের হোসেন আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার বিকেলে নুরুজ্জামানের সঙ্গে আজিম উদ্দিনের ছেলে শাহীনুর রহমান (৩০) কথা কাটাকাটি বাঁধে। এসময় নুরুজ্জামানের পক্ষে তার ভাই নুর ইসলাম (২৬), শহিদুল ইসলামের ছেলে ভাগ্নে রবিউল ইসলাম (১৬) ও শাহীনুর রহমানের পক্ষে শাহ আলমের ছেলে ভাতিজা আব্দুল হাই লিটন (১৮) অবস্থান নেয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় শাহীনুরের কোদালের কোপে নুর ইসলাম, আব্দুল হাই লিটনের দায়ের কোপে নুরুজ্জামান ও রবিউল ইসলাম আহত হয়। এলাকাবাসী তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নুর ইসলামের অবস্থার অবনতি ঘটলে তাকে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ৯ টায় তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় তার দাফন সম্পন্ন হয়।

এ ঘটনায় নিহতের বড় ভাই আফজাল হোসেন বাদি হয়ে ১১ জুন সকাল সোয়া ১১ টায় শাহীনুর রহমান, আব্দুল হাই লিটন, শাহীনুরের মা মমেনা বেগম ও স্ত্রী নাজমা বেগমকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অলেশ্বর চন্দ্র শীল বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: