সীতাকুণ্ডে ইত্তেফাক সংবাদদাতার ওপর হামলা

চট্টগ্রামের সীতাকুণ্ডে পানি নিষ্কাশনের পাইপ লাইন স্থাপনকে কেন্দ্র করে স্থানীয় শফিগংদের হামলায় দৈনিক ইত্তেফাকের সীতাকুণ্ড সংবাদদাতা মীর মো. দিদারুল হোসেন টুটুল আহত হয়েছেন। এদিকে থানায় অভিযোগ করায় বৃহস্পতিবার (১১ জুন) সকালে তাকে আবারো মারধর করার হুমকি দেওয়া হয়েছে।

জানা যায়, গত বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে সাংবাদিক দিদারুল পৌরসভাস্থ সরকারি রাস্তার পাশের খালে তাদের বাড়ির ময়লা পানি নিষ্কাশনে পাইপ লাইন বসানোর উদ্দেশ্য লেবার দিয়ে কাজ করাতে চাইলে শফিগং লেবারদেরকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেয়। এতে দিদার শুনে ঘর থেকে বেরিয়ে এসে বাধা দেওয়ার কারণ জানতে চাওয়া মাত্রই শফি ও তার ভাই জহুরুল আলমসহ ২-৩ জন মিলে তাকে মারধর করে। পরে তাকে বাড়ির অন্যান্য লোকজন সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় দিদার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে তারা ক্ষিপ্ত হয়ে তার ওপর আবারো হামলা চালিয়ে আহত করার হুমকি দেয়। তবে রাস্তাটি সকলের ব্যবহারের জন্য উন্মুক্ত এবং সেখানে থাকা পুকুর ও পুকুর পাড় দিদারদের নিজস্ব মালিকানাধীন।

আরো পড়ুন: বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা ও প্রতিবন্ধীদের জন্য বরাদ্দ বাড়ছে

এ ঘটনায় সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সেক্রেটারি লিটন কুমার চৌধুরী তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের গ্রেফতারের আহ্বান জানান।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, ‘অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ইত্তেফাক/এএএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: