কেরানীগঞ্জে ৫ স্বাস্থ্যকর্মীসহ আরও ৩৫ জনের করোনা শনাক্ত

ঢাকার কেরানীগঞ্জে নতুন করে গত ২৪ ঘণ্টায় পাঁচ স্বাস্থ্যকর্মী, তিন শিশু ও দুই ইউপি সদস্যসহ ৩৫ জন করোনা রোগী শনাক্ত করো হয়েছে।

গত ২৪ এপ্রিল থেকে ১১ জুন পর্যন্ত ২০০০ হাজার জনের শরীরের নমুনা পরীক্ষা করে ৬১৯ জন করোনা পজিটিভ পাওয়া গেছে।

নতুন আক্রান্ত ৩৫ এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬১৯ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত আক্রান্ত রোগীদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা অবস্থায় মৃত্যু হয়েছে ২১ জনের।এ পর্যন্ত বিভিন্ন স্তরে ২০৯ জন রোগী করোনা চিকিৎসা শেষে হাসপাতাল থেকে সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন।

শুক্রবার ১২ টায় কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসের করোনা কন্ট্রোল রুম কর্মকর্তা এ তথ্য জানিয়েছে।

নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ জানায়, এখনও ৮০ জনের শরীরের নমুনার ফলাফল হাতে পাওয়ায় অপেক্ষায় রয়েছি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানায়, যে এলাকাগুলি বেশী করোনা আক্রান্ত এবং ঝুঁকিপূর্ণ রয়েছে সেই এলাকাগুলি তারা লকডাউনে রেখেছে।

র‌্যাব – ১০ এর ক্যাম্প কমান্ডার আবুল কালাম আজাদ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো শাহ জামান জানিয়েছে, তারা ঢাকা – মাওয়া রোডের পোস্তগোলা সেতু ও বাবুবাজার সেতু সহ কদমতলী চৌরাস্তা এলাকায় অবাধে চলাচল বন্ধ করতে ১২ টি টহল টিমকে নিয়মিত টহলে রেখেছে।

এছাড়া মাস্ক না পড়ায় ও বাজারে সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে গত ২৪ ঘণ্টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল ৭৫ জনকে অর্থ জরিমানা করেছে। নতুন ৩৫ জন আক্রান্ত হওয়ার এলাকাগুলি হলো কোন্ডা এলাকায় ১০ জন। তেঘুরিয়ায় আট জন। মালঞ্চ এলাকয় সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্যকর্মী পাঁচ জন। কলাতিয়ায় তিনজন। শুভাঢ্যায় দুজন। রোহিতপুর দুজন। বাস্তায় দুজন ও জিনজিরা এলাকায় একজন।

ইত্তেফাক/এমআরএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: