হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও তিনজনের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা উপসর্গে ৩৪ জন মারা গেলেন।

জানা গেছে, পৌরসভাধীন বলাখাল ২নং ওয়ার্ডের নুরুল আমিন (৪৫) বুধবার রাত ১০টায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্থানীয় বাসিন্দা মো. বিল্লাল হোসেন জানান, বুধবার রাতে প্রচণ্ড জ্বর নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। ওই হাসাপাতালে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী অফিসার মো. জসিমউদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ১২টায় উপজেলার সদর ইউনিয়নের বাউড়া গ্রামের সর্দার বাড়ীর আবদুল মমিনকে (৫৭) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভর্তি করে তার পরিবার। রাত দুইটায় আবদুল মমিন মৃত্যুবরণ করেন।

শুক্রবার সকাল সোয়া নয়টায় পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের গত ৫ জুন শুক্রবার করোনা উপসর্গে মৃত আবদুল আউয়ালের বাবা মো. আবুল বাসার (৭৫) মারা যান। আবদুল আউয়ালের মৃত্যুর পর তার জ্বর, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়। মৃত বাউড়া গ্রামের আবদুল মমিন ও আবুল বাসারের করোনা নমুনা নেয়া হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনিটারি কর্মকর্তা জসিমউদ্দিন জানান, সদর ইউনিয়নের বাউড়ার আবদুল মমিনের মৃতুদেহ সকালে উপজেলা দাফন কমিটির সাথে আমিসহ দাফন করেছে। আবুল বাসারের মৃতদেহ জুময়ার নামাজের পর দাফন করা হবে।

ইত্তেফাক/এএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: