খুলনায় চিকিৎসক ও পুলিশসহ আরো ৬০জনের করোনা শনাক্ত     

খুলনায় প্রশাসনের কঠোর অবস্থানের মধ্যেও প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। চলাচলের ওপর প্রশাসনের বিধি-নিষেধ থাকলেও তা মানছেন না কেউ। ফলে খুলনায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় খুলনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে একজন চিকিৎসক ও চারজন পুলিশ সদস্যসহ আরো ৬০জনের করোনা শনাক্ত হয়েছে।

সোমবার রাতে খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) পিসিআর ল্যাবের করোনা পরীক্ষার এ তথ্য প্রকাশ করা হয়। খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে করোনা আক্রান্তের মধ্যে খুলনা জেলা রয়েছে শীর্ষে।

খুলনা মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, সোমবার খুমেকের পিসিআর ল্যাবে ২৮৫জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ৬০জনের নমুনা পরীক্ষায় পজিটিভ এসেছে। যার ৪২জনই খুলনার। এছাড়া সাতক্ষীরা জেলার ৭জন, বাগেরহাট জেলার ৬জন এবং যশোর, মাগুরা, নড়াইল, পিরোজপুর ও পঞ্চগড় জেলার একজন করে রয়েছেন।
তিনি আরো জানান, করোনা আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসক ও খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) চারজন সদস্য রয়েছেন।

খুলনা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, খুলনা মহানগরীসহ জেলায় এ পর্যন্ত ৪৫০জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে আক্রান্তের দিক দিয়ে খুলনা জেলার অবস্থান শীর্ষে। তবে, খুলনা জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৯জন।

ইত্তেফাক/আরকেজি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: