কামারখন্দে দুই ট্রাকের সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে চার

সিরাজগঞ্জের কামারখন্দে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একটি ট্রাকের আহত হেলপারের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে।

বুধবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক (২২) নামে আহত হেলপারের মৃত্যু হয়। তিনি রায়গঞ্জ উপজেলার উটরা হাজীপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর কবীর জানান, নিহত অপর তিনজনের মধ্যে দুই জন ট্রাকচালক ও একজন ট্রাকের হেলপার। তারা হলেন- রায়গঞ্জ উপজেলার উটরা হাজীপুর গ্রামের মৃত অর্জুন রায়ের ছেলে মিঠুন রায় (২২), একই গ্রামের নিমাই চন্দ্র রায়ের ছেলে অনন্ত রায় (১৬) ও নিমগাছী গ্রামের হবির ছেলে জহুরুল (২৮) ।

এর আগে, দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় তুলা বোঝাই একটি ট্রাকের সঙ্গে ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মিঠুন রায় ও অনন্ত রায় মারা যান। আহত অবস্থায় জহুরুল ও ওমর ফারুককে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান জহুরুল এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ওমর ফারুক মারা যান।

ইত্তেফাক/এমআরএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: