কুমিল্লায় সাড়ে ২৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

কুমিল্লায় সাড়ে ২৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ সামী মাহমুদ সাইফুল (১৯) নামে এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি দল বৃহস্পতিবার বিকালে তাকে জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকা থেকে গ্রেফতার করে। সে চট্টগ্রামের লোহাগড়া থানার চুনতি সুলতান মাওলানা পাড়া গ্রামের মাহমুদুল হকের ছেলে। রাত ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

জানা যায়, গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভেতরে বহন করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে সামী মাহমুদ সাইফুল নামে এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে মোট ২৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রাত ৯টায় র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদককারবারি সামী মাহমুদ সাইফুল দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে বিভিন্ন পরিবহনে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ ব্যাপারে বুড়িচং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ইত্তেফাক/আরকেজি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: