সখীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অর্ধকোটি টাকার মালামাল লুট

টাঙ্গাইলের সখীপুরে এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ি টোকপাড়া গ্রামের প্রবাসী রুহুল আমিনের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্রবাসী রুহুল আমিনের স্ত্রী নিলুফা আক্তার (গৃহকর্ত্রী) শুক্রবার বিকেলে থানায় মামলা করেছেন।

বাড়ির লোকজন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঘরের দরজা ভেঙ্গে ১২-১৫ জন ডাকাত ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ঘরে থাকা নগদ ১৩ লাখ ২৬ হাজার টাকা, ৪৬ ভরি স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুট করে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় প্রবাসী রুহুল আমিনের স্ত্রী নিলুফা আক্তার ও ছেলে নিফুল হোসেনকে পিটিয়ে আহত করে ডাকাতরা। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন: সড়ক নয় এ যেন ধানের চাতাল

সখীপুর থানার উপ-পরিদর্শক বদিউজ্জামান বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: