যশোরে ঢাবি ফোরামের আর্থিক সহযোগিতা প্রদান

করোনার প্রভাবে কর্মহীন অতি দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত শ্রেণীর দেড়শো জনকে অর্থ উপহার দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের সংগঠন ঢাবি ফোরাম, যশোর।

শুক্রবার যশোরের সরকারি এম এম কলেজ প্রাঙ্গনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে যশোরের বিভিন্ন এলাকা থেকে আগত ১৩০ জনের হাতে নগদ এক হাজার টাকা করে তুলে দেয়া হয়। যশোরের স্থানীয় ও চাকরির সুবাধে যশোরে অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের দেয়া অনুদানের অর্থ দিয়েই এই আয়োজন করা হয়।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাময়িক অস্বচ্ছল ১০ জনের প্রত্যেককে উপহার দেয়া হয় দুই হাজার টাকা করে। দশ হাজার টাকা দেয়া হয়েছে একজন শিক্ষার্থীর ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য।

এছাড়া কয়েকজন গাড়ির চালক ও শিল্পীকেও একইভাবে অর্থ উপহার দেয়া হয়েছে। নগদ অর্থের পাশাপাশি এই আয়োজনে প্রত্যেককে মাস্ক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ঢাবি ফোরাম এর পক্ষ থেকে।

অনুষ্ঠানে ‘ঢাবি ফোরাম, যশোর’ এর সমন্বয়ক ও যশোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আকরাম হোসেন, সদস্য সচিব মো. শাহ্জাহান কবীর, সরকারি এম এম কলেজের সহযোগী অধ্যাপক মো. আতিয়ার রহমান, যশোর সরকারি মহিলা

কলেজের সহকারী অধ্যাপক মো. মোফাজ্জেল হোসেন, সোনালী ব্যাংকের রেলগেট শাখার ম্যানেজার মোঃ মনিরুজ্জামান, জনতা ব্যাংক যশোর শাখার ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম ও সিনিয়র কর্মকর্তা মোঃ আহসান ফারুক, আর্স বাংলাদেশ এর পরিচালক মোঃ শামছুল আলম,যশোর সরকারি সিটি কলেজের সহকারী অধ্যাপক জাকির হোসেনসহ সংগঠনের আরো অনেকে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসআর

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: