ফরিদপুরে ২৪ ঘণ্টায় ৫৭ জনের করোনা শনাক্ত

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে এ তথ্য জানা গেছে। ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৮৯ জন।

নতুন শনাক্তের মধ্যে সিভিল সার্জনের কার্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা পরিষদ কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরাও রয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে ফরিদপুর সদরপুর উপজেলায় ১৪ জন, ভাঙ্গায় ১২ জন, বোয়ালমারীতে ১০ জন, ফরিদপুর সদরে ৭ জন, নগরনকান্দায় ৬ জন, সালথায় ৪ জন ও চরভদ্রসনে ২ জন রয়েছেন। আক্রান্তদের ১২ জন নারী ও ৪৫ জন পুরুষ।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে শুক্রবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৭৮ জনের। এর মধ্যে ফরিদপুরে ৫৭ জন, গোপালগঞ্জে ১৯ জন ও মাদারীপুরে ২ জন।

আরও পড়ুন: ডা. রকিব হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার

শুক্রবার পর্যন্ত পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ১০৮৯ জনের মধ্যে ফরিদপুর সদরে ৩১৬ জন, ভাঙ্গায় ২৪৮ জন, বোয়ালমারীতে ১৬৪ জন, সদরপুরে ৮১ জন, চরভদ্রাসন ৭৪, নগরকান্দায় ৭১ জন, সালথায় ৫৩ জন, আলফাডাঙ্গায় ৪৭ জন এবং মধুখালীতে ৩৫ জন রয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আক্রান্তদের আপাতত বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে। তবে শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাদের ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থনান্তর করা হবে।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: