ফরিদপুরে নতুন ৮০ জনের করোনা শনাক্ত

ফরিদপুরে পুলিশ, র‌্যাব ও চিকিৎসকসহ আরও ৮০ জনের করোন ভাইরাস শনাক্ত হয়েছে। রবিাবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুরে করোনা ভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ১৬৯ জন।

নতুন শনাক্তের মধ্যে ১১ জন পুলিশ সদস্য, দুইজন র‌্যাব সদস্য, একজন চিকিৎসক ও তিনজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

ফরিদপুরে নতুন করে যে ৮০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ফরিদপুর সদরে ৬২, বোয়ালমারীতে ১২, ভাঙ্গায় ৩, সালথায় ২ ও আলফাডাঙ্গায় একজন রয়েছেন। আক্রান্তদের ২০ জন নারী ও ৫৯ জন পুরুষ। আক্রান্তদের ১ থেকে ২০ বছরের মধ্যে আছেন ৬ জন, ২১ থেকে ৪০ বছরের মধ্যে আছেন ৪০ জন, ৪১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন ২৯ জন এবং ৬১ থেকে ৮০ বছরের মধ্যে রয়েছেন ৫ জন।

আরও পড়ুন: তিস্তার পানি কমলেও বেড়েছে ভাঙন

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে শনিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ৩৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১০৭ জনের। এর মধ্যে ফরিদপুরে দুটি ফলোআপসহ ৮২জন, গোপালগঞ্জে ১৫ জন, মাদারীপুরে ৭, রাজবাড়ী ২ এবং

শনিবার পর্যন্ত পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ১ হাজার ১৬৯ জন জনের মধ্যে ফরিদপুর সদরে ৩৭৮ জন, ভাঙ্গায় ২৫১ জন, বোয়ালমারীতে ১৭৬ জন, সদরপুরে ৮১ জন, চরভদ্রাসন ৭৪, নগরকান্দায় ৭১ জন, সালথায় ৫৫ জন, আলফাডাঙ্গায় ৪৮ জন এবং মধুখালীতে ৩৫ জন রয়েছেন।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: