গজারিয়ায় ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ী আটক

মুন্সীগঞ্জের গজারিয়ায় বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ (মাদক) ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার রাত পৌনে ৮টা থেকে শুরু করে রাত ৯টার মধ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯২ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার ভবেরচর বাজার সংলগ্ন হারুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া আব্দুর রব মিয়ার ছেলে মাহফুজ মিয়া (২৯), ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (৩০) ও একই এলাকার জাফর মিয়ার ছেলে মো: হোসেন আলী (২৬)।

গজারিয়া থানার সহকারী উপপরিদর্শক মো: রফিকুল ইসলাম জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ ইকবাল হোসেন স্যারের নির্দেশে অভিযান চালিয়ে ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ থেকে তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী মাহ্ফুজসহ আরও দুই মাদক ব্যবসায়ী সুমন ও হোসেনকে আটক করা হয়। তাদের তিনজনকে ঘটনাস্থলেই তল্লাশি করে ৯২পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

গজারিয়া থানার ওসি ইকবাল হোসেন জানান, তারা তিনজনই তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী। মাহ্ফুজের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মামলার প্রক্রিয়া শেষে তাদের কোর্টে চালান করা হবে।

ইত্তেফাক/আরকেজি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: