গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ৩২

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নার্সসহ নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৬২ জনে।

মঙ্গলবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গত ২৪ ঘণ্টায় ১৮ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭০জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৭৮জন। গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১৪ জন।

সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরো জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৫ জন, মুকসুদপুরে ২জন, কাশিয়ানীতে ৫জন, কোটালীপাড়ায় ১জন ও টুঙ্গিপাড়ায় ৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। এ পর্যন্ত ৫৬৭১টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৮৪ জন, কাশিয়ানীতে ১৬১জন, গোপালগঞ্জ সদরে ২৪৮জন, টুঙ্গিপাড়ায় ১৪২জন ও কোটালীপাড়া উপজেলায় ১২৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৭৩জন।

ইত্তেফাক/আরকেজি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: