শিবচরে চরাঞ্চলের বন্যা ও নদী ভাঙ্গন কবলিতদের মধ্যে ত্রাণ 

শিবচরের চরাঞ্চলের বন্যা ও নদী ভাঙ্গন কবলিতদের মাঝে চাল, ডাল, লবণসহ বিভিন্ন খাবার সামগ্রী বিতরন করা হয়েছে। চিফ হুইপ নূর-ই আলম চৌধুরীর নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরাঞ্চল বন্দরখোলা ইউনিয়নের বন্যা ও নদী ভাঙ্গন কবলিতদের মধ্যে ত্রাণ বিতরণের আয়োজন করে প্রশাসন। এসময় ক্ষতিগ্রস্ত ৬৮ পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজী চাল, ১ কেজী ডাল, ১ কেজী লবন, ১ কেজী চিনি, ২ কেজী চিড়া, ১ লিটার তৈল ও ৫ শ গ্রাম নুডুলস বিতরন করা হয়। এ ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ২ শ পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হবে বলে উপজেলা প্রশাসন জানায়। এ সময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) এম. রকিবুল হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বন্দরখোলা ইউনিয়নের সেক্টর কমান্ডার খায়রুজ্জামান খান, বন্দরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন বেপারীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ছিলেন।

জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, এ এলাকার নদী ভাঙ্গন প্রতিরোধে স্থায়ী বাঁধ নির্মানসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য করনীয় বিষয় নিয়ে আমি চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী স্যারের সাথে পরামর্শ করবো। এছাড়া সংশ্লিষ্ট দপ্তরগুলোতে সুপারিশ করবো।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: