রাজশাহীতে বাসচাপায় নিহত ৩, আহত ৪

রাজশাহীতে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত এবং অপর চারযাত্রী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের আলিফ-লাম-মীম ভাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হতাহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। নিহত দুইজন পুরুষ। তাদের বয়স আনুমানিক ৪৫ বছর। তারা ঘটনাস্থলেই মারা গেছেন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মহানগরীর নওদপাড়া বাস টার্মিনাল থেকে ‘বাঁধন পরিবহন’ নামের একটি বাস চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আলিফ-লাম-মীম ভাটার কাছে বাসটি বিপরীত দিক থেকে আসা ব্যাটারীচাৈিত অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এরপর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে প্রধান সড়ক ছেড়ে বাসটি গলিপথে ঢুকে পড়ে। এরপর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে বাসটি আর পালাতে পারেনি। স্থানীয়রা বাসটিকে ঘিরে ফেলেন এবং বাসের চালক নূর ইসলামকে ধরে চন্দ্রিমা থানা পুলিশে দেয়া হয়।

ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

ইত্তেফাক/কেকে

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: