মাদারীপুরের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সৌজন্য সাক্ষাৎ

মাদারীপুরের নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সাথে পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা-উপজেলা সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সৌজন্য সাক্ষাৎ করেছেন। গত ৭ জুলাই ড. রহিমা খাতুন মাদারীপুর জেলা প্রশাসক হিসেবে যোগদান করার পর সৌজন্য সাক্ষাৎ অব্যাহত রয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন, মাদারীপুরের বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাবৃন্দ, শিবচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান, শিবচর থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, জনপ্রতিনিধি, সাবেক প্রেসক্লাব এক অংশের আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাকসহ জেলা-উপজেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিক প্রণব কুমার সাহা অপূর্বসহ আরো অনেকেই ফুলেল শুভেচ্ছা জানান।

এছাড়াও নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সাথে সৌজন্য সাক্ষাত করেন সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের সদস্যরা। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে রোববার (১২ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে মৈত্রী মিডিয়া সেন্টারের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে আলোচনা করেন নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

ড. রহিমা খাতুন বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের মিলন। আপনারা আমাদের পাশে সবসময় থাকবেন এবং আমি আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. লুৎফুন নাহার নাজিম, সহকারী কমিশনার আনোয়ার হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আবু-জাহের।

এছাড়া মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদল, সাধারণ সম্পাদক এস.এম. আরাফাত হাসান, সহসভাপতি সঞ্জয় কর্মকার অভিজিৎ, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সোহাগ, আরিফুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমন, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান সরদার, দপ্তর সম্পাদক ইমদাদুল হক মিলন, কার্যকরী সদস্য শাহাদাত হোসেন জুয়েল, সাধারণ সদস্য জুয়েল হোসেন জয় এতে উপস্থিত ছিলেন। সাক্ষাৎ শেষে তিনি মৈত্রী মিডিয়া সেন্টারের সকলকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ৭ জুলাই ড. রহিমা খাতুন মাদারীপুর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। তিনি ২২তম বিসিএসের মাধ্যমে প্রশাসন ক্যাডারে চাকুরীতে যোগ দেন। ড. রহিমা খাতুন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ও জাপান থেকে পিএইচডি ডিগ্রী লাভ করেন। এর আগে তিনি বিসিএস প্রশাসন একাডেমিতে কর্মরত ছিলেন। তিনি এই প্রথম মাদারীপুরে নারী জেলা প্রশাসক।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: