তালায় মৎস্য ঘের থেকে কৃষকের লাশ উদ্ধার

সাতক্ষীরার তালায় মৎস্য ঘের থেকে রাশেদুল ইসলাম সরদার (৪০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার সরুলিয়া ইউনিয়নের তৈলকুপি গ্রামের মৃত মিরাজ উদ্দীন সরদারের ছেলে। রবিবার দুপুরে তৈলকুপি গ্রামের একটি মৎস্য ঘের থেকে তার লাশ উদ্ধার করে পাটকেলঘাটা থানা পুলিশ।

নিহতের স্বজনরা জানান, শনিবার রাতে রাশেদুল তার বাড়ির পাশে তৈলকুপি গ্রামের ডুরির বিলে তার সবজি ও মৎস্য খামারে যান। সকালে তিনি বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন।

একপর্যায়ে দুপুরে স্থানীয় কৃষকরা তার রক্তাক্ত লাশ ডুরির বিলে একটি মৎস্য ঘেরে পড়ে থাকতে দেখে প্রথমে তার পরিবারের লোকজনকে খবর দেন। পরে তার পরিবারের লোকজন তাকে দেখার পর পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে তার লাশটি উদ্ধার করেন।

পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতের শরীরে কয়েকটি স্থানে ছোট ছোট আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার আসল তথ্য জানা যাবে। তবে, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছেন বলে জানান তিনি।

ইত্তেফাক/এএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: