এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকীতে রসিক মেয়রের শ্রদ্ধা নিবেদন

আজ ১৪ জুলাই জাতীয় পার্টি (জাপা)র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষে জাতীয় পার্টি করোনা সংক্রমণ জনিত বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বিস্তারিত কর্মসূচি পালনের সিদ্ধান্ত অনুযায়ী আজ ১৪ই জুলাই দিবসের প্রথম প্রহরে রংপুর মহানগরীর দর্শনাস্থ পল্লী নিবাসের লিচু বাগানে সদ্য নির্মিত এরশাদের সমাধি অঙ্গনে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জাতীয় পার্টি (জাপা)র প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় তার সাথে ছিলেন রংপুর সিটি মেয়র পত্নী ও নগর মাতা মোছাঃ জেলি রহমান, জাতীয় পার্টি (জাপা)র যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সদ্য মনোনীত জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক খতিবর রহমান, মহানগর জাপার সহ-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক কাজী জাহিদ হাসান লুসিড, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল-মামুন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শামিম সিদ্দিকী, জেলা যুব সংহতির সদ্য মনোনীত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

এছাড়াও জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সাধারণ সম্পাদক শাহীন হোসেন জাকির, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ফারুক মণ্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সহসভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও জাতীয় ছাত্র সমাজ কারমাইকেল কলেজ শাখার সভাপতি আরিফুল ইসলাম আরিফসহ জাতীয় পার্টি (জাপা) রংপুর জেলা ও মহানগর কমিটি এবং তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

দিবসের প্রথম প্রহরে এরশাদে সমাধি অঙ্গনে শ্রদ্ধা নিবেদন করতে এসে জাতীয় পার্টি (জাপা)র প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আজ ১৪ই জুলাই মঙ্গলবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী।

এই দিনে সারাদেশসহ বিভিন্ন দেশে মানুষ, জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতা-কর্মী, সমর্থক, এরশাদ ভক্ত, তার হাতে প্রতিষ্ঠিত দেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসার আলেম ওলামাদের উপস্থিতির কথা মাথায় রেখে এরশাদের সমাধি স্থানটি প্রাথমিক পর্যায়ের কাজ নিজ হাতে সম্পন্ন করেছি।

তিনি বলেন, কেন্দ্রীয় ভাবে কেউ যদি এরশাদের সমাধি কমপ্লেক্সের অসম্পন্ন কাজটি সম্পন্ন করতে সহযোগিতা না করেন, তা হলে প্রয়োজনে রংপুরের সকল নেতা-কর্মীরা নিজেরাই চাঁদা দিয়ে এরশাদের সমাধি কমপ্লেক্সের কাজ সু-সম্পন্ন করবো।

তিনি বলেন, আমরা গত এক মাস ধরে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে দিন-রাত পরিশ্রম করে এরশাদের সমাধি কমপ্লেক্সের প্রাথমিক পর্যায়ের নির্মাণ কাজ শেষ করেছি। এ সমাধি কমপ্লেক্সে আসার জন্য সারাদেশের নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানাচ্ছি এ সমাধি কমপ্লেক্সে সার্বক্ষণিক আসার জন্য সারাদেশের নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের মানুষকে আহবান জানাচ্ছি।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি।

ইত্তেফাক/এসআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: