খুলনায় দুই পক্ষের গোলাগুলিতে নিহত ২

খুলনায় বিবদমান দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত ও ছয়জন গুলিবিদ্ধ হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন মশিয়ালী গ্রামের নজরুল ইসলাম (৬০) ও মো. গোলাম রসুল।

গুলিবিদ্ধরা হলেন- সাইফুল, শামীম, রবি, সুজন, রানা ও খলিল। ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম হতাহতের ঘটনা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মশিয়ালী গ্রামের ফকির ও শেখ বংশের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধের জের ধরে রাত সাড়ে ৮টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

এ সময় নজরুল ইসলাম, গোলাম রসুল, সাইফুল, শামীম, রবি, সুজন, রানা ও খলিল গুলিবিদ্ধ হয়। রাত ৯টায় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের ফুলতলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলাম ও গোলাম রসুলকে মৃত বলে ঘোষণা করেন।

ডা. তানিয়া সুলতানা জানান, রাত ৯টার দিকে নজরুল ইসলাম ও গোলাম রসুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এছাড়া, প্রাথমিক চিকিৎসার পর গুলিবিদ্ধ ছয়জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কোনো পুলিশ সদস্য গুলিবিদ্ধ হননি বলে তিনি জানান।

এদিকে এ ব্যাপারে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলামকে একাধিকবার রিং দিলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

ইত্তেফাক/জেডএইচ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: