করোনায় কুষ্টিয়া মেডিকেল কলেজের চিকিৎসকের মৃত্যু

করোনায় কুষ্টিয়া মেডিকেল কলেজের চিকিৎসক এসএম, নুর উদ্দিন রুমির (৫৭) মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার দিবাগত রাত তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কুষ্টিয়া মেডিকেল কলেজে সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক পদে কর্মরত ছিলেন তিনি।

হাসপাতাল সূত্র জানায়, চলতি মাসের প্রথম সপ্তাহে নুর উদ্দিন রুমী সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হন। এরপর কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবরেটোরি পরীক্ষায় তিনি করোনা পজেটিভ শনাক্ত হন। করোনা শনাক্তের পর তিনি কয়েকদিন হোম আইসেলেশনে ছিলেন। পরবর্তীতে তিনি কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি হন। অবস্থার উন্নতি না হওয়ায় ওই চিকিৎসককে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসার এক পর্যায়ে বৃহষ্পতিবার রাত আড়াই টারদিকে প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে তাকে আইসিইউতে সাপোর্ট দেয়া হয়। চিকিৎসার একপর্যায়ে রাত তিনটার দিকে তিনি মারা যান।

তার গ্রামের বাড়ি মেহেরপুর জেলার দারিয়াপুর গ্রামে। তার স্ত্রী গৃহিনী এবং তিন সন্তানের জনক ছিলেন তিনি। তার মৃত্যুতে কুষ্টিয়ার চিকিৎসক মহলে শোকের ছায়া নেমে আসে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডাক্তার এএইচএম আনোয়ারুল ইসলাম ওই চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ইত্তেফাক/এএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: