রংপুরে ৫ অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

রংপুরে শফিকুল ইসলাম নামে এক অটো ব্যবসায়ীকে অপহরণ ও দুই লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে পাঁচ অপহরণকারীকে আটক করেছে রংপুর কোতয়ালী থানা পুলিশ।

আটকরা হলেন, মো. বিপ্লব ওরফে বিল্লা, মো. জাহিদ হাসান (৩৪), মো. হৃদয় বাবু ওরফে হাসান (১৯), সুরুজ ইসলাম (২৪) ও আল-আমিন (১৯)। এ সময় আটককৃতদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও দুটি অটো উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে রংপুর কোতয়ালী থানা আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার ইবনে মিনান।

তিনি জানান, অটো ব্যবসায়ী শফিকুল ইসলামকে (৩৫) ১৬ জুলাই লালমনিরহাট জেলার তিস্তা ব্রিজের ওপর থেকে একটি পুরাতন চার্জার অটোসহ অপহরণ করা হয়। পরে রংপুর মহানগরীর পরশুরাম থানার কুকরুল এলাকার মো. আসাদ হোসেনের ভাড়াটিয়া মো. জাহিদ হাসানের ভাড়া বাড়িতে নিয়ে আটকে রাখা হয়। এ সময় তা কাছ থেকে মুক্তিপন হিসেবে নগদ দুই লাখ টাকা দাবি করা হয়।

এক পর্যায়ে শফিকুলের পরিবার রংপুর কোতয়ালী থানায় পুলিশের সহায়তা চেয়ে অভিযোগ জানালে রংপুর কোতয়ালী থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে নগরীর পায়রা চত্বর ও কুকরুল এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শফিকুল ইসলামকে উদ্ধার এবং অপহরণকারীদের আটক করে।

এ ঘটনায় রংপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটকদের জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. শহিদুল্লাহ কাওসার, রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদসহ প্রমুখ।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: