বগুড়ায় ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খালে

বগুড়ার গাবতলীতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাকসহ ব্রিজটি খালের পানিতে পড়ে গেছে। এতে বগুড়া সদর ও গাবতলী উপজেলার সঙ্গে সারিয়াকান্দী উপজেলার যোগাযোগ ব্যবস্থা একেবারে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। শনিবার সকাল সোয়া ৫টায় গাবতলী-সারিয়াকান্দী সড়কে সাবাসপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামানের নির্দেশে ঘটনাস্থলে দ্রুত ছুটে যায় পুলিশ। বর্তমানে বগুড়ার সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান ও পুলিশের উপস্থিতিতে ট্রাক থেকে সিমেন্টগুলো আনলোড করা হচ্ছে।

বগুড়ার সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান সাংবাদিকদের জানান, সাবাসপুর বেইলি ব্রিজটির ধারণ ক্ষমতা ছিলো ১০ মেট্রিক টন। সেখানে সিমেন্টপ্রায় ৪৫ মেট্রিক টনের একটি ভারি ট্রাক ব্রিজের ওপর উঠানোর কারণে ব্রিজটি ভেঙে পড়েছে। রবিবার থেকে আগামী তিনদিনের মধ্যে ব্রিজটির পুুননির্মাণের কাজ করে যান চালাচলের উপযোগী করা হবে। দুর্ঘটনায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. নুরুজ্জামান বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এতে কেউ হতাহত হয়নি। সিমেন্টসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: