মাদক সেবনের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে কলেজছাত্রকে হত্যার অভিযোগ

খুলনায় মাদক সেবনের প্রতিবাদ করায় সুমন শেখ (২৬) নামে এক কলেজ ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৮জুলাই) রাত পৌনে ৮টার দিকে রূপসা উপজেলার নৈহাটী মোড়ের হুমায়রা কম্পিউটারের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সুমন নৈহাটী গ্রামের দক্ষিণপাড়ার আফজাল শেখের ছেলে ও রূপসা ডিগ্রি কলেজের ছাত্র। এ ঘটনায় পুলিশ রেজাউল করিম (২৭) নামে একজনকে আটক করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, প্রায় একমাস আগে নৈহাটি দক্ষিণপাড়ার আবুল বাসারের ছেলে মাহমুদুল (২৪) প্রকাশ্যে গাঁজা সেবন করে। সুমন শেখ এর প্রতিবাদ করে মাহমুদুলকে থাপ্পড় মারে। এ ঘটনার জের ধরে মাহমুদুল শনিবার রাত পৌনে ৮টার দিকে সুমনকে পেয়ে তার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মাহমুদুল্লাহ ছুরি দিয়ে সুমনের হাতে ও পেটে আঘাত করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: লিফটে উঠতে গিয়ে নিচে পড়ে সাবেক অতিরিক্ত সচিবের স্ত্রীর মৃত্যু

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে রেজাউল করিম নামে একজন আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) এস এম রাজু আহমেদ বলেন, হত্যাকারী মাহমুদুলকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। তাকে গ্রেফতার করতে পারলেই হত্যাকাণ্ডের মূল কারণ জানা যাবে।

ইত্তেফাক/এএএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: