কালীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৯ হাজার পরিবার

গাজীপুরের কালীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেল উপজেলার ৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯ হাজার ৫৪০টি পরিবার।

সোমবার সকালে নাগরী ইউনিয়ন পরিষদে এ কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। পরে তিনি কালীগঞ্জ পৌরসভা, তুমলিয়া ও বক্তারপুর ইউয়িন পরিষদে চাল বিতরণ করেন।

জানা গেছে, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে উপজেলার দুঃস্থ ও হতদরিদ্র ৯ হাজার ৫৪০টি পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এর মধ্যে কালীগঞ্জ পৌরসভায় ৩ হাজার ৮১, নাগরী ইউনিয়নে ২ হাজার ২৪১, তুমলিয়া ইউনিয়নে ২ হাজার ৪৫ ও বক্তারপুর ইউনিয়নে ২ হাজার ১৭৩ পরিবারের প্রতিটি পরিবারকে ১০ কেজি করে এ চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুবকর মিয়া বাক্কু, বক্তারপুর ইউপি চেয়ারম্যান মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, নাগরী ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল বারেক, আওয়ামী লীগ নেতা এইচ এম আবুবকর চৌধূরী, পরিমল চন্দ্র ঘোষ, এসএম রবিন হোসেন, মো. কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে, একই দিনে মেহের আফরোজ চুমকি এমপি তুমলিয়া-বর্তুল ও জাঙ্গালীয়া-দুবুরিয়া রাস্তা মেরামত কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: