শিবচরে পানিবন্দী মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছিয়ে দিলেন মাদারীপুরের এসপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ এর পক্ষ থেকে মাদারীপুরের শিবচরের চরাঞ্চলে বন্যাকবলিত পানিবন্দী মানুষের ঘরে ঘরে ট্রলারে করে ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দিলেন মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।

শনিবার (২৫ জুলাই) বিকালে বাংলাদেশ পুলিশের সহযোগিতায় জেলা পুলিশের আয়োজনে শিবচর উপজেলার বন্যাকবলিত চরাঞ্চলে কয়েক শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দেওয়া হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি চিনি, ১টি শাড়ি, ১টি লুঙ্গি, ২টি সাবান ও পানি বিশুদ্ধকরন ট্যাবলেট।

আরও পডুন: আয়-ব্যয়ের হিসাব দিতে দলগুলোর সাড়া নেই

এ সময় তার সাথে সহকারী সিনিয়র পুলিশ সুপার (শিবচর ও রাজৈর সার্কেল) মো. আবির হোসেন, শিবচর থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ সভাপতি ও ৪ ইউনিয়নের সেক্টর কমান্ডার ইলিয়াস পাশা, কাঁঠালবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ব্যবসায়ী মো. সজিব হাওলাদার, সাবেক প্রেসক্লাব এক অংশের আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাকসহ জেলা ও উপজেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিক প্রণব কুমার সাহা অপূর্ব, মাদবরেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আ. হালিম রাঢী, চরজানাজাত ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মালেক তালুকদার, চরজানাজাত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম সরকার, মাদারীপুর ও শিবচর থানার একাধিক ফোর্সসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: