কুষ্টিয়ায় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার 

কুষ্টিয়ায় তিনটি বিদেশি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী সম্রাট ও তার সহযোগী দ্বীন ইসলাস রাসেলকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (২৭জুলাই) ভোরে কুষ্টিয়া র‌্যাব-১২ ইউনিটের সদস্যরা কুষ্টিয়া সদর থানাধীন বড় আইলচরা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র, গুলি,ম্যাগজিন ও প্রাইভেটকারসহ তাদের দু্ইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা আইলচরা নামক স্থানে অবস্থান নেয়। এসময় আইলচারা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী জেড এম সম্রাট (৩১) ও তার সহযোগী দ্বীন ইসলাস রাসেলকে (২৮) গ্রেফতার করা হয়। অভিযানকালে র‌্যাব তাদের কাছে থাকা তিনটি বিদেশি অত্যাধুনিক পিস্তল, তিনটি ম্যাগজিন ও ৯ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। এছাড়া তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে র‌্যাব। গ্রেফতার সম্রাট কুষ্টিয়া শহরের কমলাপুর এলাকার আমিনুল ইসলামের এবং রাসেল শহরের মজমপুর এলাকার মৃত গোলাম রসুলের ছেলে।

আরও পড়ুন: বাড়তি সতর্কতা অবলম্বন করতে পুলিশ সদর দপ্তরের নির্দেশনা

গ্রেফতার সম্রাট চরমপন্থী সংগঠন গণমুক্তি ফৌজের এককালের দুর্দান্ত প্রতাপশালী নেতা মুকুলের শীর্ষ সহযোগী বলে র‌্যাব জানায়। সম্রাট দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্রবহন ও ভয়-ভীতি দেখিয়ে টেন্ডারবাজিসহ নানা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। আসামিদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের মেজর নাঈম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় গ্রেফাতার আসামিদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

ইত্তেফাক/এএএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: