খুলনায় যুবককে গলা কেটে হত্যা

খুলনায় মো. বাচ্চু শেখ (৩২) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোরে নগরীর আড়ংঘাটা থানার তেলিগাতী মধ্যপাড়া নামক স্থানে নিজ ঘরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত বাচ্চু শেখ তেলিগাতী গ্রামের আমজাদ শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাচ্চু শেখ বুধবার রাতে তেলিগাতী মধ্যপাড়াস্থ নিজ ঘরে স্ত্রীর সঙ্গে ঘুমিয়েছিলেন। বৃহস্পতিবার ভোর রাতে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা ঘরে ঢুকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে তাকে হত্যা করে। এ সময় চিৎকার শুনে পাশে থাকা তার স্ত্রী জেগে উঠলে হত্যাকারীরা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে সে অচেতন হয়ে পড়ে।

এদিকে এলাকাবাসী জানান, প্রবাস ফেরত এই যুবক মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিল। এ কারণে প্রতিপক্ষরা তাকে হত্যা করে থাকতে পারে। তবে, অপর একটি সূত্র জানায়, বাচ্চু তার ফুফাতো ভাই নবীর ভুঁইয়ার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। যে কারণে নবীর তাদের ওপর চরমভাবে ক্ষিপ্ত হয়। যার জের ধরে এক সপ্তাহ আগে বাচ্চুকে দেখে নেয়ার হুমকি দিয়ে নবীর বাড়ি থেকে চলে যায়। এ কারণে নবীর এ ঘটনা ঘটতে পারে বলেও স্থানীয়রা ধারণা করছেন।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম রেজা বলেন, গতকাল বৃহস্পতিবার ভোরে বাচ্চু শেখকে গলা কেটে হত্যা করা হয়। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

ইত্তেফাক/এমআর

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: