দেশ গড়ার কাজে তরুণ সমাজকে পরিকল্পনা মাফিক নতুন উদ্দীপনায় উদ্বুদ্ধ হতে হবে: তাসমিমা হোসেন

জাতীয় পার্টি-জেপির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, ইত্তেফাক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন বলেছেন, দেশ গড়ার কাজে তরুণ সমাজকে নতুন উদ্দীপনায়, নতুন আদর্শে উদ্বুদ্ধ হতে হবে। জাতীয় পার্টি-জেপির অঙ্গসংগঠন হিসেবে জাতীয় যুবসংহতি, ছাত্রসমাজ, স্বেচ্ছাসেবক পার্টির ২০২০ সালের নতুন কমিটি সুসংঘবদ্ধভাবে যাতে কাজ করতে পারে আমরা তার একটি নতুন রোডম্যাপ তৈরি করব। আমাদের পরিকল্পনা করে এগোতে হবে। গতকাল শুক্রবার রাতে ভাণ্ডারিয়ায় তার বাসভবনে জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্রসমাজ ও স্বেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীদের সঙ্গে এক যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তাসমিমা হোসেন বলেন, অনেক নতুন মুখ অন্য দল করা লোকজন জাতীয় পার্টি-জেপির নাম ভাঙিয়ে ধর্মীয় ভাবাবেগে আঘাত করে জেপির ভাবমূর্তি নষ্ট করতে লিপ্ত হতে পারে, দলে তাদের অনুপ্রবেশের অপপ্রয়াস থেকে এই নতুন কমিটিকে সচেতন ও সজাগ থাকতে হবে। জাতীয় পার্টি-জেপি উন্নয়নের রাজনীতি করে। তাই ঐসব লোক যাতে জেপির উন্নয়নমূলক কর্মকাণ্ড ব্যাহত করতে না পারে তার জন্য নতুন কমিটির সবাইকে ঐক্যবদ্ধ থাকা, তথা এই দলে যাতে এসব অবাঞ্ছিত ব্যক্তি ঢুকতে না পারে সে বিষয় সতর্ক থাকা প্রয়োজন।

যুব সংহতি ভাণ্ডারিয়া উপজেলা আহ্বায়ক ও পিরোজপুর জেলা পরিষদ সদস্য রেজাউল হক রেজভী জোমাদ্দারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা জেপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল, উপজেলা মহিলা পার্টির সভানেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, জেপির উপজেলা যুগ্ম আহ্বায়ক ও ইকড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তানভীর হোসেন বাবু তালুকদার, জেপি নেতা শহীদুল আলম খোকন সিকদার, পৌর জেপির আহ্বায়ক জামাল উদ্দীন স্বপন মিয়া, যুব সংহতির উপজেলা সদস্য সচিব মামুন সরদার, পৌর আহ্বায়ক নাসির উদ্দিন সরদার দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মনির সরদার, উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক সালাউদ্দিন রাহাত জোমাদ্দার, বিভিন্ন ইউনিয়ন যুব সংহতি নেতাদের মধ্যে মামুন হাওলাদার, মতিউর রহমান বুলবুল, সলিল কুমার বল, হাসান জোমাদ্দার, মজিবুর রহমান, ইউপি সদস্য আব্দুর রহমান হাওলাদার প্রমুখ।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা জেপি নেতা শাহারিয়ার হাসান দুলাল মল্লিক, উপজেলা যুব সংহতির সদস্য সচিব আহসানুল কিবরিয়া ফরিদ মল্লিক, উপজেলা ছাত্রসমাজের সদস্য সচিব জহির উদ্দিন অন্তু, পৌর আহ্বায়ক মেহেদী হাসান রাজু, সদস্য সচিব মাহবুব শহীদ শুভ প্রমুখ।

ইত্তেফাক/কেকে

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: